কুড়িগ্রামে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ২০:১৪
কুড়িগ্রামে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ
আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম
প্রিন্ট অ-অ+

সারা দেশের ন্যায় কুড়িগ্রামেও অনুষ্ঠিত হচ্ছে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষা। আর এ পরীক্ষায় অংশ নেয়া প্রায় ১ হাজার ১৮জন পরিক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও শিক্ষা উপকরণ উপহার তুলে দিয়েছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়ে গিয়ে শিক্ষা উপকরণ উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।


আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে কুড়িগ্রাম সরকারি কলেজের সামনে কেন্দ্রে প্রবেশের সময় পরীক্ষার্থীর হাতে হাতে উপহার তুলে দেন সংগঠনটি।


শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ,সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সহ সভাপতি ফিরোজ শাহী, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি মোঃ রাব্বি ও সাধারণ সম্পাদক মো. গাদ্দাফি প্রমুখ।


কুড়িগ্রাম কলেজ কেন্দ্রের পরীক্ষার্থী মো. আয়মান সাদিক বলেন, জেলা ছাত্রলীগের উপহার পেয়ে খুব খুশি হয়েছি। পরিক্ষার্থীদের মনে সাহস ও উদ্দীপনা জাগতে এই আয়োজন করায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই।


কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল এইচএসসি পরীক্ষার্থীদের বাসায় বাসায় গিয়ে শিক্ষা উপকরণ উপহার দিয়েছি। আজ সকালে পরিক্ষা কেন্দ্রে প্রবেশের সময় ১হাজার ১৮ জন পরিক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দিয়েছি। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে বলে জানান তিনি।


কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মো. মির্জা নাসির উদ্দীন বলেন,এইচএসসি পরীক্ষার্থীদের বাসায় শিক্ষা উপকরণ উপহার পৌছে দেয়া ও কেন্দ্রের সামনে পরীক্ষার্থীদের হাতে বিশুদ্ধ পানি ও কলম তুলে দেয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমি জেলা ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানান।


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com