লামা ও আলীকদমে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছেন ৫৭ বিজিবি সদস্যরা
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৯:৪৯
লামা ও আলীকদমে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছেন ৫৭ বিজিবি সদস্যরা
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা ও আলীকদম উপজেলার সাড়ে তিনশ বাঙালি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ’র ৫৭ ব্যাটালিয়ন সদস্যরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে বিজিবি সদস্যদের রেশন থেকে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু ও চিনি।


১৫ আগস্ট, মঙ্গলবার দুপুরে লামা পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন- আলীকদম ৫৭ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আকিব জাভেদ, পিএসসি।


এ সময় লামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এর আগে আলীকদম উপজেলার বিভিন্ন স্থানের পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সহায়তা দেয়া হয়।


এ চিকিৎসা সেবার নেতৃত্ব দেন ডা. ক্যাপ্টেন মশিউর রহমান।


খাদ্য সামগ্রী বিতরণকালে লে. কর্নেল আকিব জাভেদ, পিএসসি বলেন, আজকের এ শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করি। আর এ দিন উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে খাদ্য সামগ্রী করা হচ্ছে।


আশা করি বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে দেশের সার্বভৌমত্ব রক্ষা সহ ৫৭ বিজিবির সদস্যরা সর্বদা দেশের যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে অসহায় দুঃস্থ বাঙালি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের পাশে থাকবে।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com