সাতক্ষীরায় নববর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৯:৩৬
সাতক্ষীরায় নববর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরায় মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


১৪ এপ্রিল, শুক্রবার ১৪ এপ্রিল সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে জেলা কালেক্টরেট চত্বর থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করা হয়।
শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।


আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং পুরস্কার প্রদান করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ সাতক্ষীরার উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিঞ্চুপদ পাল, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. সজীব খান, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. সাদ্দাম হোসেন, এনডিসি বাপ্পী দত্ত রনি, আরডিসি মো. মইন উদ্দিন, জেলা কালচারাল অফিসার ফাইজা হোসেন অন্বেষা, কণ্ঠশিল্পী আবু আফ্ফান রোজ বাবুসহ বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি সংগঠনের কর্মকর্তাগণ।


আলোচনা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিল্টন।


বিবার্তা/সেলিম/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com