লক্ষ্মীপুরে ভিক্ষুক-প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ১৮:১৭
লক্ষ্মীপুরে ভিক্ষুক-প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে অর্ধ-শতাধিক ভিক্ষুক ও প্রতিবন্ধীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুর ২ টার দিকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীণ লক্ষ্মীপুর’এর উদ্যোগে শহরের চকবাজার মসজিদ মার্কেটের সামনে এসব বিতরণ করা হয়।


এর মধ্য দিয়ে সংগঠনটি ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এক হাজার পরিবারের কাছে এসব সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলে জানান তারা। 


এসময় উপস্থিত ছিলেন গ্রীণ লক্ষ্মীপুর’র প্রতিষ্ঠাতা সভাপতি আবদুর রহমান বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান রাব্বি, সংগঠনের সদর উপজেলা সভাপতি মাহবুবুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক ইমন হোসেন, লক্ষ্মীপুর পৌর কমিটির সভাপতি আরমান হোসেন ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।


আয়োজকরা জানায়, ২০১২ সালে স্বেচ্ছাসেবীদের নিয়ে গ্রীণ লক্ষ্মীপুর গঠন করা হয়। ২০১৬ সাল থেকে সংগঠনটির বিভিন্ন ধরণের সামাজিক কাজে ভূমিকা রেখে আসছে। করোনকালীন অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। প্রতিবছর রমজানে ১ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। সেই ধারাবাহিকতায় এবার উদ্যোগ নেওয়া হয়েছে। প্রথমদিন ভিক্ষুক ও প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে মুড়ি, তেল, ছোলা, চিনি, ট্যাং, ডাল ও খেজুর রয়েছে।


গ্রীণ লক্ষ্মীপুর’র প্রতিষ্ঠাতা সভাপতি আবদুর রহমান বিপ্লব বলেন, অসহায় মানুষগুলোর মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছি। কয়েকদিনের মধ্যেই অন্যান্যদের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেবো। সবাই যেন ভালোভাবে ইফতার করতে পারে সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।


বিবার্তা/সুমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com