হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত
প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ২৩:৩২
হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত
ঢামেক প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের উপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এহসান হোসেন রমী (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা সাতটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। এদিকে একই ঘটনায় মো. ফাতিন (২২) নামে আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ফাতিনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে.।


নিহত শিক্ষার্থীর মা রোকসানা পারভীন বলেন, আমার ছেলে সন্ধ্যার আগে ইফতার না খেয়ে বলে যায়, মা আমি বন্ধুকে নিয়ে কুড়িল যাব।এর ঘন্টাখানেক পরে ফোন আসে আমার এহসান হানিফ ফ্লাইওভারে বাইক দুর্ঘটনায় আহত হয়েছে। সঙ্গে সঙ্গে পাগলের মত ছুটে আসি হাসপাতালে। পরে এখানে এসে দেখতে পাই হাসপাতালের ট্রলির ওপর আমার ছেলের মরদেহ।


তিনি আরো বলেন, এহসান নবারুণ ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।


আর গুরুতর আহত মো. ফাতিন (২২) নটরডেম কলেজের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী। তার অবস্থা আশঙ্কাজনক বলে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন,মরদেহ ময়নাতদন্ত্রের জন্য মর্গে রাখা হয়েছে। আরেক শিক্ষার্থী চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/বুলবুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com