দৌলতপুরে স্বাধীনতা দিবস পালিত
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১২:৩২
দৌলতপুরে স্বাধীনতা দিবস পালিত
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়েছে।


২৬ মার্চ (রবিবার) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনটি শুরু করে দৌলতপুর উপজেলা প্রশাসন। সকাল ৬:৩০ মিনিটে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শনের জন্য শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও মোনাজাত করা হয়।


শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভকেট সরওয়ার জাহান বাদশাহ, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, সাধারণ সম্পাদক এ্যাডভকেট শরিফ উদ্দিন রিমন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভকেট এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শাহিদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (আঃদাঃ) মোস্তফা হাবিবুল্লাহ, সরকারি বিভিন্ন দপ্তর, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহারিয়ার জামিল জুয়েল, দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আছানুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন সহ বিভিন্ন বিদ্যালয়, কলেজ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।


এদিকে সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস-চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া। উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন রিমন, দৌলতপুর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের (ভারপ্রাপ্ত) কমান্ডার মুক্তিযোদ্ধা হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবার বৃন্দ।


বিবার্তা/তুহিন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com