রাঙ্গামাটিতে পিকনিকের বাস দুর্ঘটনা : নিহত ২, গুরুতর আহত ৪
প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ০৮:৩০
রাঙ্গামাটিতে পিকনিকের বাস দুর্ঘটনা : নিহত ২, গুরুতর আহত ৪
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাঙ্গামাটির মানিকছড়িতে শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রামগামী একটি পিকনিকের বাস উল্টে দুইজন নিহত এবং  ৪জন গুরুতর আহত হয়েছে।


স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে পাঠায় এবং পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের নিচে আটকে পড়াদের উদ্ধার কাজ শুরু করে।


বাসের যাত্রীরা জানায়, চট্টগ্রামের ভাটিয়ারীর একটি ইট ভাটার শ্রমিকেরা শুক্রবার সকালে চট্টগ্রাম থেকে বাসে করে রাঙ্গামাটিতে ঘুরতে আসে। দিনভর রাঙ্গামাটির বিভিন্ন পর্যটন স্থানে ঘুরে সন্ধ্যায় চট্টগ্রাম যাওয়ার পথে রাঙ্গামাটির মানিকছড়ি এলাকায় গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, পরে বাসটি উল্টে গিয়ে বাসের নিচে দুইজন চাপা পড়ে মারা যান। এছাড়া বাসে থাকা ২০ জন যাত্রী আহত হয়। তাদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


রাঙ্গামাটি ফায়ার সার্ভিস সূত্র জানায়, রাঙ্গামাটি শহরের মানিকছড়িতে পর্যটকবাহী বাসটি উল্টে যায়। খবর পেয়ে আমরা এসে বাসের নিচে চাপা পড়া আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে পাঠাই এবং বাকিদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতার জানান, চট্টগ্রাম শহর থেকে ভ্রমণকারীরা রাঙ্গামাটিতে ঘুরতে আসে। পরে ফিরে যাওয়ার সময় বাসটি মানিকছড়ি এলাকায় উল্টে যায়। ঘটনাস্থলে বাসের নিচে চাপা পড়ে দু’জন মারা যায়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com