মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৫২
মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি করায় কয়া চাইল্ড হ্যাভেন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার কয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


অবিভাবকদের সামনে প্রধান শিক্ষক আবু সালেহ মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করলে একই এলাকার এনামুল হক বাদী হয়ে গতকাল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে কুমারখালী থানায় মামলা করেন।


মামলার বাদী এনামুল হক জানান, চাইল্ড হ্যাভেন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ বিদ্যালয়ে শিক্ষার্থীদের বোরকা পরা নিষিদ্ধ ও ক্যাপ পরতে উদ্বুদ্ধ করার প্রতিবাদে মঙ্গলবার কয়েকজন অবিভাবক বিদ্যালয়ে গিয়ে আল্লাহ বিধান ও মহানবী (সা.) এর শিক্ষা থেকে ছাত্রীদের কেন দূরে সরানো হচ্ছে এমন প্রশ্নের জবাবে প্রধান শিক্ষক আবু সালেহ মহানবীকে (সা.) কটূক্তি ও কোরআন সম্পর্কে বিভ্রান্তিমূলক কথা বলেন এবং তাদের সাথে অসদাচরণ করেন।


পরবর্তীতে অবিভাবকরা এ নিয়ে এলাকাবাসীর সাথে আলোচনা করলে ধর্মপ্রাণ মুসল্লিরা শিক্ষাপ্রতিষ্ঠান ঘেরাও ও প্রধান শিক্ষক আবু সালেহের বিচার দাবি করেন। ঘটনাটি তার নজরে এলে একজন মুসলমান হিসেবে তার শাস্তির দাবিতে মামলা করেছেন বলে জানান তিনি।


কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটুক্তি করায় মঙ্গলবার রাতে ওই প্রধান শিক্ষক আবু সালেহ বিরুদ্ধে মামলা দায়ের করেন এনামুল হক জানান নামে স্থানীয় এক ব্যাক্তি। পরে বুধবার ভোরে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com