সাতক্ষীরা সীমান্তে উদ্ধারকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৪
সাতক্ষীরা সীমান্তে উদ্ধারকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। ২০ ফেব্রুয়ারি সোমবার ( ২০ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাতক্ষীরা-৩৩ বিজিবি হেডকোয়াটার চত্বরে ধ্বংস করা হয় এসব মাদকদ্রব্য।


বিজিবি জানায়, ১ জুন ২০২১ তারিখ থেকে ১৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত সীমান্ত এলাকা থেকে বিজিবির অভিযানে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধ্বংস করা হয়। 


এসব মাদক দ্রব্যের মধ্যে ছিল ১১ হাজার ৭৮৯ বোতল ফেন্সিডিল, বিভিন্ন প্রকার মদ ৫ হাজার ৭৮১ বোতল, ২৪৩ কেজি গাজা, ২৪ গ্রাম ৩১ মিলি গ্রাম হিরোইন, ১৭ হাজার ৭৮৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৫ হাজার ৪৬৫ পিচ ভারতীয় অনাগ্রা ট্যাবলেট, ৪৭ হাজার ৪৩২ পিচ ভারতীয় সেনেগ্রা ট্যাবলেট, ১৪৮ পিচ ভারতীয় ভায়াগ্রা ট্যাবলেট, ৩ হাজার ৮৭ প্যাকেট পাতার বিড়ি, ৩২৫ কেজি তামাক পাতা এবং ৩০৫ কেজি তামাক পাতার গুড়া।  


মাদক ধ্বংসকরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৩৩ বিজিবি খুলনার সেক্টর কমান্ডার কর্ণেল মামনূর রশীদ, সাতক্ষীরার অধিনায়ক লে: কর্ণেল মো: আশরাফুল হক, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, সহকারী পরিচালক মাসুদ রানা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব তালুদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক তাজুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা মাসুদ রানাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 


বিবার্তা/সেলিম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com