এইচএসসিতে জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫০
এইচএসসিতে জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা
ফাইল ছবি
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পাওয়ায় আক্ষেপে গলায় ফাঁস দিয়েছে নওশিন জাহান (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।


বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে ওই শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এর আগে দুপুরে শহরের দক্ষিণ বালুবাড়ি এলাকায় নিজ বাড়ির শয়নকক্ষ থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত নওশিন জাহান জেলার পার্বতীপুর উপজেলার আরজি দেবিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে। সে দিনাজপুর মহিলা কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। এতে আশানুরুপ ফলাফল না হওয়ায় নিজের রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। এসময় তার মা ও বাবা বাসার বাইরে ছিলেন। পরে নওশিনের চাচা তার বাবার কাছে ফলাফল জানতে চাইলে নওশিনকে ফোনে কল দেয়া হয়। ফোন রিসিভ না করায় পাশের লোকজনকে দেখতে বলেন তার বাবা।


এসময় দরজা বন্ধ পেয়ে ঘরের ভ্যান্টিলেটর দিয়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।


এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, মেয়েটি এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেয়। তাতে আশানুরুপ ফলাফল না হওয়ায় নিজ ঘরে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।


পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com