টেকনাফে মায়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২০
টেকনাফে মায়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যংয়ে মো. শফিকুর রহমান (১৩) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন নিহতের মা আসমা বেগম।


নিহত মো. শফিকুর রহমান টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি ৮নং ওয়ার্ড নাছর পাড়া এলাকার সুলতান আহমদের ছেলে।


সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি নাছর পাড়ার তার নিজ বসতবাড়ির শয়নকক্ষের ভেতর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহতের মা আসমা বেগম জানান, মো. শফিকুর রহমান কক্সবাজার মডেল হাইস্কুল এন্ড কেজির ৭ম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। তাকে নিজ এলাকায় কাছের স্কুলে ভর্তি করার জন্য বলা হলে মো. শফিকুর রহমান মায়ের সাথে অভিমান করে। রাতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়।


ভোরে তার মা ঘুম থেকে উঠে জানালা থেকে দেখতে পায় তার ছেলে আত্মহত্যা করেছে। পরবর্তীতে স্থানীয়দের ডেকে রুমের দরজা ভেঙে তার মৃতদেহ নামানো হয় বলে আসমা বেগম জানান।


এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, হোয়াইক্যং খারাংখালি ৮ নং ওয়ার্ডে এক স্কুলছাত্র আত্মহত্যা করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি জানানো হয়। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সকালে নিহতের মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/তাফহীমুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com