জুস খেয়ে হাসপাতালে একই পরিবারের ৮ জন
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৬
জুস খেয়ে হাসপাতালে একই পরিবারের ৮ জন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে বাজার থেকে কেনা জুস খেয়ে শিশুসহ একই পরিবারের আটজন অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।


অসুস্থরা হলেন- হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার আবু বক্করের মেয়ে নাসিমা আক্তার (১৮) ও সেলিনা (১৯), আবু বক্করের ভাই আব্দুর রহিমের মেয়ে রাফিয়া (৩), রাফসানা (৫), নাজমা (৯) ও ছেলে রামিম (৭) এবং আরেক ভাই জসিম উদ্দিনের ছেলে শাওন (২) ও মো. জালালের ছেলে জিসান (৩)।


ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ বলেন, রোববার সন্ধ্যায় আবু বক্করের বাড়িতে এক আত্মীয় বেড়াতে আসেন। তিনি দোকান থেকে শুকনো খাবার ও বড় একটি জুসের প্যাকেট সঙ্গে এনেছিলেন। ওই জুস বাড়ির লোকজন পান করার কিছুক্ষণ পরই সবাই অচেতন হয়ে পড়ে। পরে বাড়ির অন্য সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


অসুস্থদের চাচা জহির আহমেদ বলেন, বেড়াতে আসা এক আত্মীয়ের আনা প্যাকেটজাত জুস পান করার ২ থেকে ৩ মিনিটের মধ্যে বাড়ির আটজন অসুস্থ বোধ করেন। এক পর্যায়ে সকলেই অচেতন হয়ে পড়ে।


প্রথমে তাদের উদ্ধার করে হ্নীলা স্টেশনের স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাদের লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) পরিচালিত হাসপাতালে পাঠান।


পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলে জানান জহির।


কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আশিকুর রহমান বলেন, রোববার রাত ১১ টার দিকে টেকনাফ থেকে অচেতন অবস্থায় শিশুসহ ৮ জনকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের জ্ঞান ফেরে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com