রাজবাড়ীতে চুরি হওয়া প্রাইভেটকারসহ আটক ৪
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৪
রাজবাড়ীতে চুরি হওয়া প্রাইভেটকারসহ আটক ৪
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী থেকে চুরি হওয়া সাদা রঙের একটি প্রাইভেটকার গাড়ীসহ আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ।


৪ ফেব্রুয়ারি, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলন করে তথ্যটি নিশ্চিত করে জানান অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইফতেখায়রুজ্জামান। এসময় সদর থানার ওসি মো. শাহাদাৎ হোসেন, ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


গ্রেফতারকৃতরা হল- ফরিদপুর জেলার সালথা থানার মো. মেজবাউল হক, একই জেলার তাম্বুল খানা এলাকার সেলিম হাওলাদার ওরফে সেলিম বাবু, যশোর জেলার মো. লিখন মিয়া ও নরসিংদী জেলার রিফাত হোসেন ওরুফে ফেলাইনা।


সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইফতেখায়রুজ্জামান বলেন, গত ২৯ নভেম্বর রাত ২টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের হাসানের ইটভাটার পাশে নীজ বাড়ির সামনে থেকে পলাশ খোন্দকারের প্রাইভেটকারটি চুরি হয়ে যায়। এ ব্যপারে তিনি রাজবাড়ী সদর থানায় একটি জিডি দায়ের করলে পুলিশ অধিকতর তদন্ত ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নরসিংদি জেলার ভেলা নগর এলাকা থেকে সাদা রঙের প্রাইভেটকারটি উদ্ধার করে।


তিনি জানান, বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় প্রাইভেটকার, সিএনজি ও ট্রাক চুরিসহ বহু মামলা রয়েছে।


বিবার্তা/মিঠুন/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com