খানসামায় সেনা কর্মকর্তা ছোট ভাইয়ের ছুড়িকাঘাতে বড় ভাই গুরুতর আহত
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৫
খানসামায় সেনা কর্মকর্তা ছোট ভাইয়ের ছুড়িকাঘাতে বড় ভাই গুরুতর আহত
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় সাজ্জাদ শাহী নামের সেনা কর্মকর্তা ছোট ভাইয়ের আঘাতে ব্যবসায়ী বড় ভাই সেলিম শাহ গুরুতর জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড়ভাই সেলিম শাহ্ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


শুক্রবার রাতে উপজেলার ভাবকি ইউনিয়নের কাচিনীয়া বাজারে এই ঘটনা ঘটে৷ আহত বড় ভাই সেলিম শাহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এবং খানসামা থানা পুলিশ বরাবর লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে পারিবারিক বিরোধের জেরে নিয়ে কাচিনীয়া বাজারের আবুল ডাক্তার মোড়ের নরহরির ফলের দোকানের সামনে বড় ভাই সেলিম শাহ কে আটক করেন ছুটিতে বাড়িতে আসা সেনা কর্মকর্তা ছোট ভাই সাজ্জাদ শাহী। এসময় দু'জনের মধ্যে তর্ক বিতর্কের এক পর্যায়ে ছোট ভাই সাজ্জাদ শাহী বড় ভাই সেলিম শাহয়ের উপর ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তার হাতে থাকা ধারালো অস্ত্র স্প্রিং চায়না চাকু দিয়ে বড় ভাই সেলিম শাহয়ের কাঁধে ও ডান পায়ে আঘাত করেন। আহত অবস্থায় সেলিম শাহ কে প্রত্যক্ষদর্শীরা এম্বুলেন্সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় কাঁধে ০৮টি সেলাই এবং ডান পায়ের উরুতে ১৩টি সেলাই দেওয়া হয়েছে। তিনি বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়তেছে।


আহত সেলিম শাহ্ জানান, পারিবারিক জমিজমা বিষয়ে বাজারে কথা বলার এক পর্যায়ে আকস্মিকভাবে সাজ্জাদ তার হাতে থাকা ধারালো অস্ত্র স্প্রিং চায়না চাকু দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় ও পেটে ছুড়িকাঘাত করলে তা কাঁধে ও ডান পায়ে লাগে। এতে প্রচুর রক্তক্ষরণ হয় এবং স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার কঠিন শাস্তি দাবি করেন তিনি।


অভিযুক্ত সাজ্জাদ শাহীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


এ বিষয়ে অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় বলেন, ঘটনাটি শোনার পর রাতেই হাসপাতালে ও তার বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছি। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com