রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহত
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৪
রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে বালি বোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল চালক শেখ মো. মাহফুজুর রহমান সিফাত (১৮) ও আরোহী সাকিব (১১) নামে দুই ভাই নিহত হয়েছে। সিফাত ও সাকিব সম্পর্কে আপন চাচাতো ভাই।


শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর নতুন রাস্তা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তারা দুইজন মোটরসাইকেল চালিয়ে রাজবাড়ী শহরের দিকে যাচ্ছিলো।


নিহতরা হলো- রাজবাড়ী সদর উপজেলা চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রবের ছেলে শাকিব (১১) ও ধাওয়াপাড়া ১নং ওয়ার্ডের লোকমান শেখের ছেলে শেখ মো. মাহফুজর রহমান সিফাত (১৮)। নিহত সিফাত রাজবাড়ী সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণি ও সাকিব ধাওয়াপাড়া এলাকার চরপদ্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।


স্থানীয়রা জানান, দুপুরে সিফাত প্রাইভেট পড়ার উদ্দেশ্যে ও শাকিব তার বড় ভাইয়ের সাথে দেখা করতে একই মোটরসাইকেলে রাজবাড়ীর দিকে যাচ্ছিল। এ সময় ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর নতুন রাস্তা এলাকায় পৌঁছালে দ্রুত গতির একটি ট্রাক তাদেরকে চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যান।


চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর জানান, দুই ভাইয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে আমরা সকলে শোকাহত। গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।


রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা জানান, সংবাদ পেয়ে নিহতদের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের পাশে সমবেদনা জানিয়েছি। এক সাথে দুই ভাইয়ের মৃত্যু হৃদয়বিদারক।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করছি। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মিঠুন/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com