মোহাম্মদপুরে ৫ তলা থেকে পড়ে যুবতীর মৃত্যু
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:০১
মোহাম্মদপুরে ৫ তলা থেকে পড়ে যুবতীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর ও বিহারী ক্যাম্পের পাশে একটি পাঁচ তলা ভবনের ছাদে কাপড় শুকাতে যেয়ে অসাবধানতাবশত পাশের দ্বিতীয় তলার টিনের ছাদে পড়ে মোছাম্মদ শিল্পী আক্তার (২৫) নামে এক যুবতীর মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।


পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া ৯ টার দিকে  চিকিৎসাধীন অবস্থায় মৃত ঘোষণা করেন।


আহত অবস্থায় শিল্পীকে নিয়ে আসা তার বাবা মোহাম্মদ সেলিম বিবার্তাকে  বলেন, আমার মেয়ে আজ দুপুরে গোসল করে সেই কাপড় নিয়ে আমাদের ভাড়া বাসার পাঁচতলায় কাপড় নেড়ে দেওয়ার সময় পাশের দ্বিতীয় তলার টিনের চালের উপর অসাবধানতাবশত পড়ে যায়। 


পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমার মেয়ে।


তিনি আরও বলেন, আমরা মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে ৬ নম্বর এরিয়ার পঞ্চম তলা ভবনের  তৃতীয় তলায় ভাড়া বাসায় থাকি। আমি একটি প্রাইভেট কোম্পানিতে জব করি আমার দুই ছেলে একমাত্র মেয়ে আমার শিল্পী ছিল দ্বিতীয়।


ঞঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক )মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মোহাম্মদপুরে এক যুবতী ভবন থেকে পড়ে আহত অবস্থায় ঢামেকে  মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য  মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে বিষয়টি মোহাম্মদপুর থানা কে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com