৪ ফেব্রুয়ারি লামা উপজেলা পরিষদ ভবন উদ্বোধন করবেন এলজিইডি ও পার্বত্য মন্ত্রী
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ২২:০৫
৪ ফেব্রুয়ারি লামা উপজেলা পরিষদ ভবন উদ্বোধন করবেন এলজিইডি ও পার্বত্য মন্ত্রী
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ৪ ফেব্রুয়ারি শনিবার প্রায় ৬ কোটি ১৮ লক্ষ ৭৭ হাজার টাকা ব্যয়ে নব নির্মিত লামা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন’র শুভ উদ্বোধন করতে যাচ্ছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এ দু মন্ত্রীর আগমনকে সফল ও সার্থক করে তুলতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বুধবার দুপুরে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়া কর্মীদের সাথে এক মত বিনিময় সভা করেছেন।


উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপজেলার একমাত্র বিনোদন কেন্দ্র মিরিঞ্জা পর্যটন কমপ্লেক্স থেকে সুখিয়া-দুখিয়া পাহাড় পর্যন্ত সড়ক নির্মাণ, লামা পৌর শহরকে যানজট মুক্ত করার লক্ষে টিএন্ডটি পাহাড় থেকে থেকে লাইনঝিরি ও সাবেক বিলছড়ি সড়ক নির্মাণ এবং সর্বশেষ সম্ভাবনাময় পর্যটন স্পট মারাইনতং সড়কের উন্নয়নে এলজিইডি মন্ত্রীর নিকট জোর দাবি জানানোর বিষয়টি উঠে আসে। এদিকে অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবারের সমাবেশকেও শতভাগ ষফল করতে ব্যাপক প্রচার-প্রচারনা ইতিমধ্যে শুরু হয়েছে। গত সপ্তাহ থেকে মন্ত্রীগণের আগমন ঘিরে সাজসাজ প্রস্তুতি শুরু হয়। নব নির্মিত উপজেলা পরিষদ ভবনকে বর্ণিল সাজে সাজিয়ে তোলা হচ্ছে। পরিষদ কমপ্লেক্স ভবন জুড়ে বিশাল বর্ণাঢ্য প্যান্ডেল প্রস্তুতি শেষ পর্যায়ে।


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের লামা উপজেলা প্রকৌশলী আবু হানিফ জানান, উপজেলা পরিষদ ভবন, চেয়ারম্যানের বাস ভবন ও ইউএনও’র বাস ভবনের কাজ ইতিমধ্যে শতভাগ সম্পন্ন হয়েছে। এখন শুধু উদ্ভোধনের অপেক্ষা। এলজিইডি মন্ত্রীর প্রথম লামা উপজেলায় আগমণ ও সমাবেশ উপলক্ষে বান্দরবান জেলা, লামা, আলীকদম ও পাশ্ববর্তী চকরিয়া উপজেলার ৪-৫ হাজারেরও বেশি লোক উপস্থিত থাকবেন বলে আশা প্রকাশ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।


বিবার্তা/আরমান/জেএইচ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com