বর্ণিল আয়োজনে আলফাডাঙ্গা আদর্শ কলেজে নবীন বরণ
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৩
বর্ণিল আয়োজনে আলফাডাঙ্গা আদর্শ কলেজে নবীন বরণ
আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের আলফাডাঙ্গা আদর্শ কলেজের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্য দিয়ে বরণ করে নেয়া হয়েছে।


বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় কলেজ মিলনায়তনে আদর্শ, সুশিক্ষা ও সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানের মধ্য দিয়ে ২৭৫ জন নবীন শিক্ষার্থীকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়।


অনুষ্ঠানের প্রথমে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, জাতীয় সংগীত, এরপর ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।


এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সাজানো হয় গোটা কলেজ ক্যাম্পাস। নবীন শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে ওঠে পুরো ক্যাম্পাসটি। অনুষ্ঠানে কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে। সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।


আলফাডাঙ্গা আদর্শ কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুজিবুর রহমান মুজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, কলেজ গভর্নিং বডির সদস্য ড. কুদরত-ই-হুদা, গোপালপুর ইউপি চেয়ারম্যান খান সাইফুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান।


এসময় টগরবন্ধ ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিয়া, গোপালপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, কলেজ গভর্নিং বডির সদস্যবৃন্দ, এলাকার সুধীজন ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com