হুইল চেয়ার পেয়ে খুশি ৮০ বছরের বৃদ্ধ মধু মিয়া
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৬:২১
হুইল চেয়ার পেয়ে খুশি ৮০ বছরের বৃদ্ধ মধু মিয়া
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এক সময়ের কাঁচামাল ব্যবসায়ী মধু মিয়া (৮০) বয়সের ভারে জীবন ছায়াহ্নে এসে হুইল চেয়ার পেয়ে খুশি। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর (কুকরাইল ) গ্রামের বাসিন্দা।


মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার রামপুরে স্থানীয় এমপি’র পক্ষে হুইল চেয়ারটি প্রদান করেন উপজেলার বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ।


জানা যায়, কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের কুকরাইল গ্রামের মধু মিয়া এক সময় রামপুর ভাসানী মার্কেট এলাকায় খুচরা কাঁচামালের ব্যবসা করে সংসার পরিচালনা করতেন। তার এক ছেলে ও এক মেয়েকে বিয়ে দেওয়ার পর তিনি তার স্ত্রীকে নিয়ে পৃথক বসবাস করে আসছেন। সন্তানরা আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায় এবং তাদের কাছ থেকে কোন সহযোগীতা না পেয়ে তিনি অনেক কষ্টে দিনাতিপাত করছেন। বয়স হয়ে যাওয়ায় তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারেন না। চলতে হয় হামাগুড়ি দিয়ে।


বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদের নজরে এলে তিনি স্থানীয় এমপি হাছান ইমান খান সোহেল হাজারীকে অবগত করেন। হুইল চেয়ার পাওয়া বৃদ্ধ মধু মিয়া খুশিতে আত্মহারা হয়ে স্থানীয় সংসদ সদস্য ও ইউপি চেয়ারম্যানের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে তাদের মঙ্গল কামনা করেন।


এসময় উপস্থিত ছিলেন, বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ, স্থানীয় ইউপি সদস্য শামসুজ্জামান হযরত আলী, গোলাম হোসেন, রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির সভাপতি সেকান্দার আলী সেকা, অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজুল হক, স্থানীয় আওয়ামী লীগ নেতা জুলহাস উদ্দিন, নীলকমল সরকার প্রমুখ।


বিবার্তা/ইমরুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com