কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ২০:০৫
কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় সামিয়া আফরিন সোহাগী (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় অপর এক ছাত্রী আহত হয়েছে।


সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সোহাগী ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল হওতাপাড়া গ্রামের সোহান শেখের মেয়ে। আহত হালিমা আক্তার মুন্নি (৭) একই এলাকার হালিম আলীর মেয়ে ও একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর রাতুলপাড়ার হেকমত আলীর ছেলে কসমেটিক ব্যবসায়ী নাইমুল ইসলাম নয়ন দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। এসময় রাস্তা পারাপার হওয়া দুই শিশু শিক্ষার্থীকে ধাক্কায় দিলে রাস্তায় ছিটকে পড়ে সোহাগী ঘটনাস্থলেই মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় অপর ছাত্রী মুন্নিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।


কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই এক ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক ছাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোটরসাইকেলটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/শরীফুল/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com