ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপ-নির্বাচন: প্রার্থীর খোঁজ পাচ্ছে না পরিবার
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ২০:২৪
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপ-নির্বাচন: প্রার্থীর খোঁজ পাচ্ছে না পরিবার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধান নির্বাচনী এজেন্ট গ্রেফতার ও শ্যালক নিখোঁজের পর এবার খোঁজ মিলছে না ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী আবু আসিফ আহমেদের। গত শুক্রবার থেকে তিনি নিখোঁজ আছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।


পরিবারের লোকজনের অভিযোগ, আবু আসিফের বাড়ির সামনে দিন-রাত সাদা পোশাকধারী লোকজন অবস্থান করছেন। গত শুক্র ও শনিবার বাড়িতে তল্লাশি করা হয়েছে। এ অবস্থায় পরিবারের লোকজন আতঙ্কের মধ্যে আছেন। আবু আসিফ আহমেদ আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। ১ ফেব্রুয়ারির নির্বাচনে তিনি বিএনপি’র সাবেক নেতা ও ওই আসন থেকে পাঁচবারের সাবেক সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী।


এর আগে গত বুধবার আবু আসিফের নির্বাচনী প্রচারণার দায়িত্বে থাকা মুসা মিয়া (৮০) নামের এক বৃদ্ধকে হামলা ও সংঘর্ষ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। আবু আসিফের নির্বাচন সমন্বয়কারী ও তার শ্যালক সাফায়েত সুমন ইতিমধ্যেই আত্মগোপনে আছেন।


আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে বহিস্কৃত পাঁচবারের সাবেক সংসদ আব্দুস সাত্তার ভূঁঞা, জাতীয় পার্টির প্রার্থী আব্দুল হামিদ, সাবেক এমপি জিয়াউল হক মৃধা, জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল ও স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ।


এর মধ্যে জিয়াউল হক মৃধা প্রতীক বরাদ্দের পর বিবৃতি দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এছাড়া এই নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ না করলেও উকিল আব্দুস সাত্তার ভূইয়া সমর্থক গোষ্ঠীর ব্যানারে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, এমপি, জেলা ও উপজেলার নেতারা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


রবিবার দুপুরে আবু আসিফের স্ত্রী মেহেরন্নিছা মেহরীন বলেন, ‘আমার স্বামীর কোনো খোঁজ পাচ্ছি না। আমার বাড়ির সামনে সাদা পোশাকে লোকজন অবস্থান করছেন। আমার বাড়িতে একাধিকবার তল্লাশি হয়েছে। আমি আতঙ্কের মধ্যে আছি।’


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তার (আবু আসিফ) শুভাকাঙ্খীরা তাকে দাঁড় করিয়েছেন। তারা এখন বলছেন ওই যেখানেই থাকুক না কেন প্রচারণার কাজ তারা চালিয়ে যাবেন। তারা কেন্দ্রেও যাবেন। তবে সুষ্ঠু ভোট হবে কিনা সেটা এখন বড় বিষয়।’


আবু আসিফের আশুগঞ্জ বাজারের বাড়ির দারোয়ান মো. ইউসুফ বলেন, ‘পরশু রাতে কয়েকজন এসে পুলিশ পরিচয় দিয়ে পুরো বাড়ি তল্লাশি করে। পরদিন আবার আসে। বাসার সামনে সাদা পোশাকধারী লোকজন অবস্থান করছেন। কে এলো না এলো তার ছবি তুলছেন ‘।


তবে আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ কি-না সে বিষয়ে পরিবার থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। বাড়ির সামনে সাদা পোশাকধারী আরো অবস্থানের বিষয়টিও তিনি জানেন না বলে জানান।


বিবার্তা/আকঞ্জি/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com