কাজ না দেওয়ায় কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৯:৪০
কাজ না দেওয়ায় কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) কার্যালয়ে ঢুকে আড়াইহাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে।


রবিবার (২৯ জানুয়ারি) বিকালে নগরীর টাইগার পাস এলাকায় চসিক ভবনের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। বেলা পৌনে ৪টার দিকে নগরের টাইগারপাসে সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালকের কক্ষে এই হামলা হয়। এই সময় প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলক ভেঙে ফেলা হয়।


গোলাম ইয়াজদানী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী। চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতায় বিমানবন্দর সড়কসহ বিভিন্ন সড়ক উন্নয়ন ও গুরুত্বপূর্ণ অবকাঠামোগত উন্নয়নে নেওয়া আড়াই হাজার কোটি টাকার প্রকল্প পরিচালক হিসেবে গত বছরের ১৪ আগস্ট তাঁকে নিয়োগ দেয় স্থানীয় সরকার বিভাগ।


সংশ্লিষ্টরা জানিয়েছেন, আজ নগরের আন্দরকিল্লায় পুরোনো নগর ভবনে সিটি করপোরেশনের সাধারণ সভা ছিল। সভা শেষে বেলা পৌনে ৪টায় টাইগারপাসে অস্থায়ী প্রধান কার্যালয়ে নিজের দপ্তরে আসেন প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানী।


তিনি সাংবাদিকদের বলেন, কার্যালয়ে বসার পরপরই অনুমতি ছাড়া প্রায় ২০-২৫ জন ঠিকাদার তার কক্ষে ঢুকে পড়েন। কথা বলার এক পর্যায়ে অতর্কিতভাবে তার ওপর হামলে পড়েন ঠিকাদারেরা। এ সময় তারা উপর্যুপরি কিলঘুষি মারতে থাকেন। অফিস সহকারী তিলক দে তাকে রক্ষা করতে গেলে তিনিও মারধরের শিকার হন। প্রায় ১০ মিনিটের মতো মারধরের পর হামলাকারীরা সেখান থেকে চলে যান।


প্রকল্পের কাজ না পাওয়া ঠিকাদাররা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন গোলাম ইয়াজদানী।


সিটি করপোরেশনের প্রকল্প পরিচালকের দপ্তরের অফিস সহকারী তিলক দে বলেন, ‘স্যার (প্রকল্প পরিচালক) সভা শেষে রুমে আসেন। এরপর ঠিকাদাররা অনুমতি ছাড়াই ঢুকে পড়েন। প্রথমে ভালো করে কথা বললেও হঠাৎ করে স্যারের ওপর হামলে পড়েন। রক্ষা করতে গেলে আমাকে কিলঘুষি দেন। তবে দ্রুত সটকে পড়েন।’


এ বিষয়ে চট্টগ্রাম নগরের খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com