বগুড়ায় উপনির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের আলোচনা
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৯:০১
বগুড়ায় উপনির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের আলোচনা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) শূন্য দুইটি আসনে উপ-নির্বাচন উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


২৯ জানুয়ারি, রবিবার বেলা সোয়া ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষ করতোয়াতে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. সাইফুল ইসলাম।


বক্তব্যে তিনি বলেন, বগুড়ায় শূন্য দুই আসনে উপনির্বাচন শান্তিপূর্ন এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে জেলা প্রশাসন। সেই সাথে সাধারণ মানুষের যানমালের নিরাপত্তায় এবং ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে যাতে ভোট দিতে পারে সেজন্য প্রশাসন মাঠে কাজ করবে।



আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক মাসুম আলী বেগ, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সরাফত ইসলাম, বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু।


সভায় সাংবাদিক খোরশেদ আলম, বিবার্তা২৪.নেট বগুড়া জেলা প্রতিনিধি মো. রাহেনুর ইসলাম ও সাংবাদিক রাহাতুল আলম রাহাত প্রমুখ উপস্থিত ছিলেন।


সভায় জানানো হয়, উপনির্বাচনে সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিকদের যাচাই বাছাই করে নির্বাচনী পর্যবেক্ষণ কার্ড প্রদান করা হবে। জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াসমিনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে যাছাই বাছাইয়ের জন্য।


বিবার্তা/রাহেনুর/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com