পুঠিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৪
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:০৯
পুঠিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৪
পুঠিয়া প্রতিনিধি, রাজশাহী
প্রিন্ট অ-অ+

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রচারণা নিয়ে পুঠিয়ায় স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


২৫ জানুয়ারি, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বানেশ্বর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে পুলিশ উভয় গ্রুপের চারজনকে আটক করেছেন। এ ঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।


স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে বানেশ্বর বাজারে পোস্টার লাগাচ্ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমানের লোকজন। একই সময় বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সমর্থকরাও বিভিন্ন দেয়ালে পোস্টার লাগাচ্ছিলেন। এক পর্যায়ে কয়েকটি স্থানে ওবাদুর রহমানের পোস্টারের ওপর কালামের লোকজন পোস্টার লাগিয়ে দেন। আর এ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। এতে উভয় গ্রুপের অন্তত ১০ জন কর্মী সমর্থকরা আহত হয়েছেন।


পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ বিষয়ে বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, দলের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করা হচ্ছে।


তবে মুঠোফোনে একাধিকবার জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমানের সাথে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।


এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) আব্দুল বারী মুন্সী বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই গ্রুপের উত্তেজনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় আনা হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত থানায় কোনো গ্রুপই অভিযোগ দেননি।


বিবার্তা/সোহানুর/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com