ভোলায় ছেলের মাদক কারবারিতে ফেঁসে গেলেন মা ও স্ত্রী
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ১৪:২৯
ভোলায় ছেলের মাদক কারবারিতে ফেঁসে গেলেন মা ও স্ত্রী
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ছেলের মাদক ব্যবসায় ফেঁসে গেলেন মা মিনারা বেগম (৫৮) ও স্ত্রী তামান্না আক্তার (২২) নামের দুই নারী।


২৩ জানুয়ারি, সোমবার সকালে তাদেরকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। এরআগে, রবিবার (২২ জানুয়ারি) রাতে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের করিমপুর গ্রামের দুলাল হোসের দুলুর বাড়ি থেকে ৬ কেজি ৩‘শ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।


আটককৃত মিনারা বেগম ওই এলাকার রতন মেস্তরীর স্ত্রী ও তামান্না আক্তার দুলাল হোসেন দুলুর স্ত্রী।


শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার ওসি (তদন্ত) জিল্লুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে রসুলপুর ইউনিয়নের করিমপুর গ্রামের চিহ্নিত মাদক কারবারি দুলাল হোসের দুলুর বাড়িতে অভিযান চালিয়ে ৬ কেজি ৩‘শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশ মিনারা বেগম ও তামান্না আক্তার নামের দুই নারীকে আটক করেন।


ওসি জানান, অভিযানকালে পুলিশের উপস্থিত টের পেয়ে মাদক কারবারি দুলাল হোসের দুলু পালিয়ে যায়। তাকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে শশীভূষণ থানার ওসি (তদন্ত) জিল্লুর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। তাদেরকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে।
বিবার্তা/শাহীন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com