হাসপাতালে ঢুকে মা-ছেলেকে মারধর করলো কিশোর গ্যাং
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ২১:৩৭
হাসপাতালে ঢুকে মা-ছেলেকে মারধর করলো কিশোর গ্যাং
বাউফল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাউফলে হাসপাতালে ঢুকে মা ও ছেলের উপর হামলা করেছে কিশোর গ্যাংয়ের কয়েক সদস্য। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।


জানা গেছে, আব্বাস (১৭) নামের এক কিশোরকে আহত অবস্থায় ওই দিন বাউফল হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতে ইমরানের নেতৃত্বে কিশোর গাংয়ের ৮-১০ জনসদস্য হাসপাতালে ঢুকে আব্বাসকে বেধরক মারধর শুরু করে। একপর্যায়ে আব্বাসের মা রাজিয়া বেগম (৪৫) ছেলেকে রক্ষা করতে এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। তখন হাসপাতালে ভর্তি অন্যান্য রোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে। এসময় কিশোর গাংয়ের ইমরান নামের এক সদস্য আব্বাসকে উদ্দেশ্য করে বলেন, ‘তোরে না হাসপাতালে আসতে নিষেধ করছি।’ আব্বাসকে আরেকদফা মারধর করে।


আব্বাস হোসেন বলেন, ‘মঙ্গলবার বিকালে আমার মা আমাকে ৫০ হাজার টাকা নিয়ে কালিশুরি পাঠিছিলো পাওনাদাকে দেয়ার জন্য । আমি বাড়ি থেকে রওনা হয়ে সন্ধ্যার পর নুরাইনপুর বাজারে এসে গাড়ির জন্য অপেক্ষা করছিলাম। তখন ইমরান,বায়জিদ,ইমনসহ কয়েকজন আমাকে নুরাইনপুর ব্রীজের কাছে নিয়ে যায়। সেখানে আমাকে তারা মারধর করে এবং সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় এবং হুমকি দেয় পুলিশকে জানালে আবার মারধর করা হবে। আমি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলে রাতে ৮-১০ জন এসে আমার উপর হামলা করে। আমাকে ও মাকে মারধর করে। দিয়েছিলো হাসপাতালে না যেতে এবং পুলিশকে না জানাতে তারপর আমি হাসপাতাল এ ভর্তি হলে হাসপাতালে এসে আমাকে ও আমার মায়ের উপর হামলা করে ।’


এ ঘটনায় বুধবার (৩০ নভেম্বর) বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। তবে এ ঘটনায় কিশোর গাংয়ের কোন সদস্যর বক্তব্য পাওয়া যায়নি।


বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘রাতে ঘটনার পর হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


বিবার্তা/হান্নান/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com