নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ ও মানববন্ধন
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৫:৪৫
নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ ও মানববন্ধন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপির বিরুদ্ধে সকল মিথ্যা হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে জাতীয় পার্টি।


শনিবার (২৬ নভেম্বর) সকালে জেলা জাতীয় পার্টির আয়োজনে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করে তারা।


এরআগে জেলা জাতীয় পার্টি কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।


জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হেকিম শহীদ উল্যার সভাপতিত্বে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় কমিটির সদস্য বোরহান উদ্দিন আহমেদ মিঠু।


জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জাতীয় তরুণ পার্টির সভাপতি সৌরভ হোসেন সবুজ, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রিয়াজ উদ্দিন লিটন, কোম্পানীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনসহ অনেকে।


বক্তারা জি এম কাদেরের বিরুদ্ধে হয়রানি ও উদ্দেশ্যমূলক মামলার প্রতিবাদ জানিয়ে অতিদ্রুত এসব মামলা প্রত্যাহারের দাবি জানান। একইসাথে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে জাতীয় পার্টিকে নিয়ে সরকারের অপরাজনীতির নিন্দা জানান। বক্তারা জনগণের অধিকার আদায়ে দলের সকল নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন।


মানববন্ধন ও বিক্ষোভ শেষে সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল হামিদের স্মরণে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


বিবার্তা/সবুজ/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com