চার বছরের শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১১:০৭
চার বছরের শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় মাঈনুল হাসান আবু বকর (৪) নামের এক শিশুর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করেছে এলাকাবাসী৷ শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯ টায় শহরের কান্দিপাড়া এলাকায় এই নির্মম ঘটনা ঘটে।


নিহত আবু বকর শহরের কান্দিপাড়া এলাকার হাসান মোল্লার ছেলে।


ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


স্বজনদের সাথে কথা বলে জানা যায়, আবু বকর সন্ধ্যা ৭টা থেকে নিঁখোজ ছিলো। তারপর থেকে পরিবার ও স্বজনরা পুরো কান্দিপাড়া ও তিতাস নদীর পাড় এলাকা খোঁজাখুঁজি করলে একপর্যায়ে কান্দিপাড়া এলাকার একটি টিউবওয়েলের সামনে থেকে বস্তাবন্দি গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


চিকিৎসক আরিফুজ্জামান হিমেলে বলেন, শিশুটির নাম আবু বকর। হাসপাতালে গলাকাটা অবস্থায় আনা হয়েছে। তবে হাসপাতালে আনার পূর্বেই অতিরিক্ত রক্তক্ষরণে আবু বকরের মৃত্যু হয়।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার তদন্ত স্বাপেক্ষে দ্রুত রহস্যের উন্মোচন করা হবে এবং প্রকৃত আসামিকে গ্রেফতার করা হবে।


বিবার্তা/নিয়ামুল/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com