কক্সবাজার বিমানবন্দরে পাঁচলাখ টাকাসহ পুলিশ সদস্য আটক
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ২৩:২৪
কক্সবাজার বিমানবন্দরে পাঁচলাখ টাকাসহ পুলিশ সদস্য আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার বিমানবন্দরে এক পুলিশ সদস্যের ব্যাগে ৫ লাখ টাকা পাওয়া গেছে। টাকার উৎস ও নথি চাওয়া হলে তিনি বিমানবন্দর কর্মকর্তাদের ঘুষ দিতে চেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


রবিউল ইসলাম নামে ওই ব্যক্তিকে ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের কাছে হস্তান্তর করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে কক্সবাজার বিমানবন্দরে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সহকারী পুলিশ সুপার ( মিডিয়া) ফারুক আহমেদ।


বিমানবন্দরের স্ক্যানারের দায়িত্বে থাকা বাহার খান বলেন, বিকেলের দিকে এক যাত্রীর ব্যাগ স্ক্যানারে দেয়া হয়। সেখানে ৫ লাখ টাকা দেখা যায়। তার কাছে এ টাকার উৎস বা বৈধ কাগজপত্র চাওয়া হয়।


তাকে আমরা দায়িত্বরত এপিবিএনের কাছে হস্তান্তরের প্রস্তুতি নিই। তখন তিনি নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে আমাকে ১ লাখ টাকা ঘুষ অফার করেন। টাকাগুলোর কোনো উৎস তিনি দেখাতে না পারায় তাকে এপিবিএনের কাছে বুঝিয়ে দেয়া হয়। বাকি ব্যবস্থা তারা করবে।


আটক রবিউল কক্সবাজার আদালত পুলিশের এএসআই বলে জানা গেছে।


এদিকে রবিউলকে নিজেদের সদস্য নিশ্চিত করেছেন কক্সবাজার আদালত পুলিশ পরিদর্শক সারোয়ার আলম।


নাম প্রকাশে অনিচ্ছুক বিমানবন্দরের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ‘আমাদের দায়িত্ব অবৈধ কিছু গেলে তা আটকানো। টাকার ক্ষেত্রে আমরা নিজেরা কোনো ব্যবস্থা নিতে পারি না। তাই এপিবিএনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


রবিউলকে নিজেদের সদস্য জানিয়ে কক্সবাজার আদালত পুলিশ পরিদর্শক সারোয়ার আলম বলেন, রবিউলকে কেন আটক করা হয়েছে তা আমি এখনও জানতে পারিনি। এবিষয়ে পরে কথা বলবেন বলে তিনি ফোন কেটে দেন।


৮ এপিবিএন সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ফারুক আহমেদ বলেন, আদালতের এক পুলিশ সদস্যকে পাঁচলাখ টাকাসহ বিমানবন্দর কর্তৃপক্ষ আমাদের কাছে হস্তান্তর করেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তাফহীমুল/বিএম


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com