টেকনাফে ট্রলার ডুবির ঘটনায় আরো এক শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২২, ০২:১১
টেকনাফে ট্রলার ডুবির ঘটনায় আরো এক শিশুর লাশ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় আরো এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উখিয়ার মনখালী খাল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।


উখিয়ার ইনানী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই অলিউর রহমান এ তথ্য জানান। তিনি জানান, আনুমানিক ৪-৫ বছরের শিশুটি মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে নিখোঁজ শিশুদের একজন বলে জানা গেছে।


এর আগে এ ঘটনায় ৩ নারীর মরদেহ উদ্ধার করা হয়। সাঁতার কেটে কূলে আসা ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের পুলিশে সোপর্দ করেছে কোস্টগার্ড। উদ্ধার ব্যক্তিদের মধ্যে ৮ নারীসহ ৪১ রোহিঙ্গা এবং ৪ বাংলাদেশি রয়েছেন।


আর এই ৪ বাংলাদেশি পাচারকারী চক্রের সক্রিয় সদস্য বলে নিশ্চিত করেছেন টেকনাফের বাহারছড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক নূর মোহাম্মদ।


নূর মোহাম্মদ জানান, উদ্ধার রোহিঙ্গাদের দেয়া তথ্যমতে, ৪ বাংলাদেশি দালাল চক্রের সদস্য হিসেবে চিহ্নিত হয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।


কোস্টগার্ডের টেকনাফের বাহারছড়া আউটপোস্ট স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার মো. দেলোয়ার হোসেন জানান, মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া পাড়া এলাকার উপকূলবর্তী গভীর সাগরে ট্রলারডুবির এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।


কোস্টগার্ডের এ কর্মকর্তা জানান, উদ্ধার লোকজনের দাবি, উপকূল থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার দূরে ট্রলারটি ডুবে যায়। যেখানে শতাধিক মালয়েশিয়াগামী ছিলেন।


বিবার্তা/তাফহীমুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com