‘মাদক দমনে পুলিশের পাশাপাশি জনগণের সহযোগিতা দরকার’
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৬
‘মাদক দমনে পুলিশের পাশাপাশি জনগণের সহযোগিতা দরকার’
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মো.আনিসুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি মাদক, জঙ্গীবাদ,সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ এসব দমনে দিনরাত কাজ করে যাচ্ছেন। পুলিশ আপনাদের জানমাল রক্ষায় রাতদিন আপনাদের পাশে রয়েছে। পুলিশের সহযোগিতা আপনারা সর্বদাই পাবেন।


তিনি আরো বলেন, আমরা দিনরাত ঘুমাই না, আপনাদের সেবায় নিয়োজিত থাকি। পুলিশ জনগণের আত্মার-আত্মীয় বলে আপনার ব্যবসা প্রতিষ্ঠান পাহারা দেই। ৪/৫ জন মাদক কারবারিকে ভয় পাবেন না, আপনাদের সাথে পুলিশ রয়েছেন। সমাজ থেকে সকল অপরাধমূলক কর্মকাণ্ড দমনে পুলিশের পাশাপশি জনগণের সহযোগিতা দরকার।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে সরাইলে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার এসব কথা বলেন।


সদর মডেল থানা ও সরাইল থানা বিট এর আয়োজনে সদর মডেল থানার ওসি মো. এমরানুল ইসলামের সভাপতিত্বে ও সদর থানার ওসি (তদন্ত) সোহরাব আল হোসাইনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ-অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন,সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান, সরাইল থানা ওসি মো. আসলাম হোসেন, খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দ বসু, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ ভূঁইয়া, মো. সেলিম খন্দকার, বিশ্বরোড় মোড়ের ব্যবসায়ী আব্দুর রহমানসহ প্রমুখ।


বিবার্তা/নিয়ামুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com