বিএনপি নেতা ও ইউপি সদস্যসহ গ্রেফতার ৯
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৩
বিএনপি নেতা ও ইউপি সদস্যসহ গ্রেফতার ৯
দিনাজপুর (হিলি) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের বিশেষ অভিযানে জুয়া খেলার সময় বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত), ইউপি সদস্যসহ ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার আলীহাট ইউনিয়নের ইটাই আদর্শ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় জুয়ার খেলার সামগ্রী ও ২৯ হাজার ৮০ টাকা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া।


আটককৃতরা হলেন- উপজেলার ইটাই আদর্শ গ্রামের আফাজ উদ্দিনের ছেলে এনামুল হক এনাম (৩২), ও সোবহান মন্ডল (৩০)। একই গ্রামের আফতাব উদ্দিনের আব্দুর রশিদ (৩২), নুরুল ইসলামের ছেলে সাদেক আলী (৪৮), চান মিয়ার ছেলে ফরহাদুল ইসলাম ফরহাদ (২৮), আবুল কালাম আজাদের ছেলে শাহাদাত হোসেন (৫০), পার্শ্ববর্তী মহেশপুর গ্রামের আসমান আলীর ছেলে ফারুক হোসেন। এছাড়াও রিকারী গ্রামের মৃত আমেদ আলীর ছেলে গোলাম মোস্তফা (৪৬), আবু তাহের মন্ডল এর ছেলে মাহাতাব হোসেন (৪০)।


জানা যায়, উপজেলার ৩নং আলিহাট ইউনিয়ন বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম মোস্তফা ও আলিহাট ইউনিয়নে ৯নং ওয়ার্ড মেম্বার মাহাতাব হোসেন।


হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া জানান, দীর্ঘ দিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইটাই আদর্শ গ্রামে জুয়ার আসর চালিয়ে যাচ্ছে এনামুল হক এনাম ও তার দল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শনিবার রাতেও আদর্শ গ্রামে জুয়ার আসর চলছে। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার ইটাই গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ৯ জন জুয়াড়িকে আটক করে। এসময় জুয়া খেলার সামগ্রীসহ ও ২৯ হাজার ৮০ টাকা জব্দ করা হয়।


পরবর্তীতে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে বলে জানান থানার ওসি।


বিবার্তা/রব্বানী/এসএফ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected]com ​, [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com