ছাগল চুরির অভিযোগে দুই যুবককে গাছে বেঁধে নির্যাতন
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৫০
ছাগল চুরির অভিযোগে দুই যুবককে গাছে বেঁধে নির্যাতন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাগল চুরির অভিযোগে দুই কিশোরকে গাছে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের উখিয়ার রত্মাপালং ইউনিয়নের তেলি পাড়া গ্রামে। এ ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হওয়ায় বিষয়টি জানাজানি হয়।


শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উখিয়া উপজেলা রত্নাপালং তেলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিতরা হলেন, উখিয়া রত্নাপালং তেলীপাড়া গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে মোহাম্মদ ইমন (১৫) ও একই এলাকার মৃত জাফর আলমের ছেলে মোস্তাক মিয়া।


কিশোর ইমন ও আনোয়ারকে রশি দিয়ে বেঁধে গাছের সঙ্গে ঝুলিয়ে শাকিব, আনোয়ারসহ কয়েকজন বেধড়ক মারধর করে। এ দৃশ্য দেখেন আশপাশের লোকজন।


এ সময় অনেকে নির্যাতনের ভিডিও চিত্র ধারণ করেন। এতে আনোয়ার ও ইমনের শরীরে রক্তাক্ত জখম হয়। ইমনের পরিবারের অভিযোগ শুক্রবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত দফায় দফায় ইমনের ওপর এ অমনাবিক নির্যাতন চালানো হয়। এখান থেকে উদ্ধার করে ইমনকে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।


নির্যাতিত ইমন বলেন, ৯ মাস আগে একটি ছাগল হারিয়ে যায়। ওই ছাগল চুরির সন্দেহে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের রত্নাপালং তেলীপাড়া গ্রামের শাকিব (১৯) ও আনোয়ারের (২৫) নেতৃত্বে ৪-৫ জন কৌশলে আমাদের ডেকে নিয়ে যায় তাদের ঘরে। কিছু বুঝে ওঠার আগে গাছের সঙ্গে বেঁধে ঝুলিয়ে লাঠি দিয়ে বেধড়ক পেটায় তারা। ঘণ্টার পর ঘণ্টা দফায় দফায় শারীরিক নির্যাতন চালায়।


নির্যাতিত ইমনের বড় ভাই মামুন বলেন, হঠাৎ আমার ভাইকে কাল ডেকে নিয়ে আমার সামনে গাছের সঙ্গে ঝুলিয়ে বেধড়ক মারধর করেছে। এ দৃশ্য দেখে আমি চিৎকার দিচ্ছিলাম। এই মুহূর্তে ইমনের আবস্থা আশঙ্কাজনক


এ বিষয়ে উখিয়া থানা পুলিশের অফিসার্স ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, এখনো পর্যন্ত এ ব্যাপারে কারো কোনো অভিযোগ পাইনি। তবে যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে সেটি আমাদের নজরে এসেছে। ছাগল চুরির জন্য এভাবে কাউকে নির্যাতন করা যায় না। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যাবস্থা গ্রহনের চেষ্টা করছি।


বিবার্তা/তাফহীমুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com