দৌলতপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ২২:৩২
দৌলতপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড. মো. মোফাজ্জেল হক।


স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আসমত আলী মাস্টার।


বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম জাদু মোল্লা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কাওছার আলী বিশ্বাস, দৌলতপুর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জান মহাম্মদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহেরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক প্রভাষক স্বপন আলী, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মারুফা ইয়াসমিন সুরভী, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ দৌলতপুর শাখার সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান খালেক, তোফজ্জেল হোসেন হাবলু, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ রিফাইতপুর ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান ও সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল কাদের। আরো বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কুদরত আলী, লিটন আলী ও আলফাত মণ্ডল।


আলোচনা সভায় প্রধান অতিথি আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড. মো. মোফাজ্জেল হক মুক্তিযুদ্ধে মহান বিজয়ের পেছনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দল মত নির্বিশেষে সকলকে এককাতারে সামিল করতে পারার আসধারণ ক্ষমতার কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু সারাটা জীবন এ দেশ ও দেশের জনগণের জন্য নিজেকে উজাড় করে গেছেন। আর তার প্রতিদান স্বরুপ স্বপরিবার জীবন দিতে হলো। জাতির জন্য এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু হতে পারে না।


আলোচনা সভা পরিচালনা করেন দৌলতপুর শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক আকরাম হোসেন।


বিবার্তা/শরীফুল /এসএফ



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com