ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে ২ গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ০৮:১৪
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে ২ গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০
ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের গেঠের ডিজাইন নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।


মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ছুড়ে পুলিশ।


কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, সোমবার ইউনিয়নের সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠীর রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল। সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে।


তিনি বলেন, বিয়েবাড়ির লোকজনের গেটের ডিজাইনের কাজ পছন্দ হয়নি। এ নিয়ে দৌলতপুরের ডেকোরেশনের ছেলেটির সঙ্গে তাদের বাগবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। বিষয়টি মীমাংসা করতে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের এক জায়গায় দুই পক্ষকে নিয়ে শালিস সভা বসানো হয়। সেখানে আমিও ছিলাম।



চেয়ারম্যান বলেন, এর মধ্যেই সন্ধ্যার পর খবর আসে, একদিন আগে ঘটে যাওয়া বিয়ে বাড়ির গেটের ঘটনাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্ক-বিতর্ক থেকে মারামারিতে জড়িয়ে পড়েন। এ নিয়ে দুই গ্রামবাসীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। অনেক দোকানপাট ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনেকে আহত হয়েছেন।


নবীনগর থানা পুলিশের ওসি আমিনুর রশিদ বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এঘটনার পর ওই এলাকায় পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন, ওসি আমিনুর ও পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদ।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com