শালিখায় মাদকবিরোধী কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ২১:৪০
শালিখায় মাদকবিরোধী কর্মশালা অনুষ্ঠিত
শালিখা প্রতিনিধি, মাগুরা
প্রিন্ট অ-অ+

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে মাগুরার শালিখা উপজেলায় এক মাদকবিরোধী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১০আগস্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মো. তারিফ উল হাসানের সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভুমি) উম্মে তহমিনা মিতু, ওসি মো. বিশারুল ইসলাম অফিসার, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. নাছির উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বক্কর এবং বীর মুক্তিযোদ্ধা সরদার ফারুক আহমেদ প্রমুখ৷


অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা৷


সভাপতির বক্তব্যে ইউএনও মো. তারিফ উল হাসান বলেন, মাদককে না বলি সুস্থ সুন্দর জীবন গড়ি। মাদকদ্রব্যের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। শালিখা উপজেলাতে কোনো মাদক সেবনকারী থাকতে পারবে না। আপনারা নিজ পরিবার থেকে আপনাদের ছেলে- মেয়েকে সচেতন করুন। আপনার ছেলে-মেয়েকে ঠিকমতো সময় দেন, তাদের প্রতি খেয়াল রাখবেন। তাহলে দেখবেন তারা মাদকসেবনকারী হবে না।


শালিখা থানার ওসি মো. বিশারুল ইসলাম বলেন, শালিখাতে কোনো মাদক সেবনকারীর জায়গা হবে না। আপনারা মাদকসেবনকারীর সঠিক তথ্য দেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব। আপনারা সাহায্য করলে আমাদের মাদকের বিরুদ্ধে কাজ করতে সুবিধা হবে। উপজেলার প্রত্যেকটি তামাকজাত দ্রব্য দোকান ব্যাবসায়ীরা যেন অপ্রাপ্তবয়স্কদের হাতে তামাকজাত দ্রব্য বিক্রি না করে সেদিকে খেয়াল রাখতে হবে, তাহলে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে।


বিবার্তা/মনিরুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com