দেবিদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে ফ্রি টিউবওয়েল স্থাপন শুরু
প্রকাশ : ২৮ মে ২০২২, ২২:৫৮
দেবিদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে ফ্রি টিউবওয়েল স্থাপন শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুমিল্লার দেবিদ্বারে প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠী, মাদরাসা, মসজিদ, মন্দির, বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ এবং সুপেয় পানির জন্য বিনামূল্যে গভীর নলকূপ স্থাপন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।


২৮ মে, শনিবার দুপুরে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএস ইনক এর প্রতিষ্ঠাতা সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের অর্থায়নে ধামতী ইউনিয়নে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।


বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা বীর মুক্তিযোদ্ধার ডেপুটি কমান্ডার মো. মনিরুজ্জামান আউয়াল মাস্টার। বিশেষ অতিথি তাঁতী লীগের উপজেলা কমিটির সদস্য সচিব মো. মোস্তফা কামাল।


প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান আউয়াল মাস্টার বলেন, দূর প্রবাসে থেকেও যিনি মানুষকে ভুলে যাননি, তিনি ডা. ফেরদৌস খন্দকার। তিনি মানুষের যে কোনো বিপদ-আপদে ছুটে আসেন। তিনি উপজেলার প্রতিটি গ্রামে, যেখানে বিশুদ্ধ পানির অভাব রয়েছে সেখানে নিজ খরচে নলকূপ স্থাপনের যে উদ্যোগ নিয়েছেন। আমরা এই উদ্যোগকে স্বাগত জানাই।


ডা. ফেরদৌস খন্দকার নিউইয়র্ক থেকে মুঠোফোনে বলেন, দেবিদ্বার আমার উপজেলা। আমি এই উপজেলার মানুষদের নিয়ে গর্ব করি। আমার বিভিন্ন সামাজিক কাজগুলোর মধ্যে প্রান্তিক জনগোষ্ঠীর যারা অসহায় তাদের বিশুদ্ধ পানির জন্য নলকূপ স্থাপন করে দিবো। ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে এই কার্যক্রম চলবে। এছাড়াও মাদরাসা, মসজিদ, কবরস্থানসহ হাটবাজারে মানুষের সুবিধার জন্য নলকূপ স্থাপন করা হবে।


মনির হোসেনের পরিচালনায় নলকূপ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মো. আবদুল আলিম খান। আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রউফ, ইউপি সদস্য মো. জামাল হোসেন, হামিদ মেম্বার, মহিবুল্লাহ মেম্বার, শেখ রাসেল ফাউন্ডেশনের উপজেলা কমিটির সদস্য সচিব আবদুর রহমান, স্বেচ্ছাসেবক মো. ইউনুছ শান্ত, আবুল হোসেন ও আবুল বাশার প্রমুখ।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com