রাজশাহীতে অপহৃত প্রকৌশলীর উদ্ধার দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৬, ১৪:২৫
রাজশাহীতে অপহৃত প্রকৌশলীর উদ্ধার দাবিতে মানববন্ধন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

গণপূর্ত অধিদফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অপহৃত উপসহকারী প্রকৌশলী নফিজ আহম্মেদের উদ্ধার দাবিতে মানববন্ধন করেছেন তার সহকর্মী ও পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গণপূর্ত অধিদফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির রাজশাহী জেলা সভাপতি আবুল আশরাফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী লতিফুল ইসলাম, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির রাজশাহী জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইনস্টিটিউট অব ডিপ্লোমা প্রকৌশলী বাংলাদেশের জেলা সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, অপহৃত প্রকৌশলী নফিজ আহম্মেদের বাবা আবদুল মান্নান, মা নার্গিস আখতার, স্ত্রী শামিমা আখতার প্রমুখ।


এ সময় তারা প্রকৌশলী নফিজ আহম্মেদের দ্রুত উদ্ধার দাবি করেন। তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীরও দৃষ্টি আকর্ষণ করেন তারা।


নফিজের বাবা আবদুল মান্নান বলেন, তার ছেলেকে অপহরণ করা হলেও বৃহস্পতিবার সকাল পর্যন্ত কেউ মুক্তিপণ বা অন্য কোনো ব্যাপারে দাবি করেনি। ফলে তারা খুবই দুশ্চিন্তায় রয়েছেন। তিনি ধারণা করছেন, ঠিকাদারদের কোনো গ্রুপ তার ছেলেকে অপহরণে জড়িত থাকতে পারে।


প্রকৌশলী অপহরণ প্রসঙ্গে নগরীর রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ জানান, প্রকৌশলী নফিজ আহম্মেদকে অপহরণের ঘটনায় তার বাবা থানায় একটি মামলা করেছেন। পুলিশ সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে তাকে উদ্ধারের জন্য। কিন্তু প্রকৌশলীকে উদ্ধার করা যায়নি। তবে চেষ্টা অব্যাহত রয়েছে।


এর আগে মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর এলাকার বাসিন্দা উপসহকারী প্রকৌশলী নফিজ আহম্মেদকে তার অফিসের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। তাকে ধূসর রঙের একটি নম্বর প্লেটহীন মাইক্রোবাসে তুলে নিয়ে যেতে দেখেছেন তার সহকর্মীরা। মাইক্রোবাসটি নগরীর লক্ষীপুর মোড়ের দিকে যেতে দেখেন কয়েকজন প্রত্যক্ষদর্শী।


বিবার্তা/রিমন/পলাশ/জিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com