সাতক্ষীরায় বিপুল পরিমাণ সয়াবিন তেল জব্দ
প্রকাশ : ১৮ মে ২০২২, ১২:১৮
সাতক্ষীরায় বিপুল পরিমাণ সয়াবিন তেল জব্দ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার পিটিআই মাঠ সংলগ্ন মেসার্স আরএস এন্টারপ্রাইজ ও সুলতানপুর বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে ১ হাজার ৪৬০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করা হয়।


এ ব্যাপারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সাতক্ষীরার উপ-পরিচালক নাজমুল হোসেন বলেন, সাতক্ষীরার পিটিআই মাঠ সংলগ্ন আরএস এন্টারপ্রাইজে ভোজ্যতেল মজুদ রয়েছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়।


এসময় প্রতিষ্ঠানটি থেকে আগের দামের ১ হাজার ২৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল জব্দ করা হয়। পরে তা আগামী ২০ মের মধ্যে প্রান্তিক পর্যায়ের দোকানিদের মধ্যে সরবরাহ পূর্বক কর্তৃপক্ষকে অবহিত করার নির্দেশনার পাশাপাশি প্রতিষ্ঠানটির মালিক রিয়াজুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


দ্বিতীয় ধাপে সুলতানপুর বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে ২০০ লিটার বোতলজাত ভোজ্য তেল জব্দ করা হয়। এসময় সমস্ত তেল গায়ের রেট অনুযায়ী ভোক্তাদের কাছে বিক্রি করে তেলের মালিকদের বুঝিয়ে দেয়া হয়।


তিনি আরও বলেন, এর আগেও গত বুধবার (১১ মে) বড়বাজারের মেসার্স নুরানী স্টোরে অভিযান পরিচালনা করে ২৭০ লিটার তেল জব্দ করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। ওইসময় স্টোরের মালিক মুরাদ হাসানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com