শিক্ষার মান উন্নয়নে ডা. ফেরদৌস খন্দকারের মতবিনিময়
প্রকাশ : ১৫ মে ২০২২, ১৭:১০
শিক্ষার মান উন্নয়নে ডা. ফেরদৌস খন্দকারের মতবিনিময়
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা থেকে উত্তোরণ এবং মানসম্মত ও যুগোপযোগী শিক্ষার জন্য করণীয়- নিয়ে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ (ইনক)- এর সভাপতি ডা. ফেরদৌস খন্দকার।


১৪ মে, শনিবার বিকালে দেবিদ্বারের নিউমার্কেট এলাকার একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এসময় ডা. ফেরদৌস খন্দকার বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। মেধাবী শিক্ষার্থীরা কেন আর্থিক অবস্থার জন্য পিছিয়ে যাবে? কেন তাদের স্বপ্নপূরণ হবে না? আমরা সবাই মিলে ওই শিক্ষার্থীদের পরিবারের একজন হয়ে পাশে দাঁড়াতে পারি। আমরা তাদের পাশে দাঁড়ালে মেধাবী শিক্ষার্থীদের স্বপ্নপূরণ হবে।


মতবিনিময় সভায় অংশ নিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ শিক্ষার মান উন্নয়নে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।



এর আগে কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রামে বর্ষীয়ান নেতা ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন মাহমুদ এর কবর জিয়ারত করেন ডা. ফেরদৌস খন্দকার। এসময় দেবিদ্বার উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনিরুজ্জামান আউয়াল মাস্টার, শেখ রাসেল ফাউন্ডেশন, দেবিদ্বার উপজেলার সদস্য সচিব আবদুর রহমান ভূঁইয়া, শেখ রাসেল ফাউন্ডেশন, দেবিদ্বার উপজেলার যুগ্ম-সদস্য সচিব মো. ইউনুস শান্ত, সদস্য মনিরুল ইসলাম ও একে খান শিবলু, আওয়ামী মটরচালক লীগের কেন্দ্রীয় সদস্য আবুল হোসেন, আনোয়ার হোসেন, জমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/রোমেল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com