যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ হবে: এ্যানি
প্রকাশ : ১৪ মে ২০২২, ২১:৩৯
যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ হবে: এ্যানি
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ হবে। বিএনপির আন্দোলন ঢাকার অপেক্ষায় বসে থাকলে হবে না। লক্ষ্মীপুর থেকে আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।


শনিবার (১৪ মে) বিকালে এ্যানির লক্ষ্মীপুর বাসভবন প্রাঙ্গণে জেলা বিএনপির আয়োজিত দেশব্যাপী দলীয় নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিএনপি নেতা এ্যানি বলেন, আমাদের বহু নেতাকর্মী গুম,খুন, হামলার শিকার হয়েছে। এমনি কি বছরের পর বছর ঘরবাড়ি চেড়ে পালিয়ে থাকতে হয়েছে। এবার প্রতিরোধের সময় এসেছে। ঘরে বসে থাকলে হবে না। যেখানে অন্যায়, সেখানে প্রতিবাদ।


আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে এ্যানি আরো বলেন, কোটি-কোটি টাকা পাচার করে সরকার ঋণে জর্জরিত করে রাখছে দেশটাকে। যে শিশু আজ জন্মগ্রহণ করে, সেইও ঋণের বোঝা নিয়ে জন্মগ্রহণ করে।
জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুউদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাছিবুর রহমানের সঞ্চলনায় এ বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, এডভোকেট হাফিজ, হারুনুর রশিদ ব্যাপারী, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি এডভোকেট মহসিন কবির স্বপাক, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনসহ প্রমুখ।


বিবার্তা/সুমন/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com