সাভারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৪:৫৫
সাভারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার সাভারে মহসিনা বেগম (২০) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে ওই গৃহবধুকে তার স্বামী হত্যা করে লাশ ঘরের জানালার সাথে ঝুলিয়ে রেখেছিলো বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।


শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে পৌর এলাকার পার্বতীনগরের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।


মৃত মহসিনা বেগম সাগর মিয়ার স্ত্রী। সাগর পেশায় একজন পোশাক শ্রমিক।


পুলিশ জানায়, সকালে সাভারের জামসিং এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে মহসিনা বেগম নামের ওই গৃহবধুকে ঘরের জানালার সাথে ওড়না পেচানো অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসেন স্বামী সাগর মিয়া। পরে চিকিৎসকরা ওই গৃহবধুকে মৃত ঘোষনা করলে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।


তবে নিহত ওই গৃহবধুর আত্মীয়স্বজনরা জানান পারিবারির কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যা করে লাশ ঘরের জানালার সাঝে ঝুলিয়ে রেখেছিলো স্বামী সাগর মিয়া তাকে জিজ্ঞাসাবাদ করলেই জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সাগর মিয়াকে আটক করার কথা জানায় পুলিশ।


নিহতের স্বজনারা জানায়, গত বছরের ৩০ নভেম্বর জয়পুরহাট জেলার সদর থানার মোস্তাকিনের মেয়ে মহসিনাকে একই এলাকার সাগর মিয়া জোর পূর্বক বাড়ি থেকে তুলে এনে সাভারের জামসিং এলাকায় নিয়ে এসে একটি বাড়ির কক্ষ ভাড়া নিয়ে স্বামী স্ত্রী পরিচয়ে বসবাস করে আসছিলেন।


এবিষয়ে সাভার মডেল থানার এসআই আব্দুল হক বলেন, ময়না তদন্তের পরে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা তবে নিহতের আত্মীয়স্বজনদের অভিযোগের ভিত্তিতে নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


বিবার্তা/শরিফুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected]ail.com ​, [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com