কক্সবাজারে নারীর হাত-পায়ের রগ কাটা লাশ উদ্ধার
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৪:২০
কক্সবাজারে নারীর হাত-পায়ের রগ কাটা লাশ উদ্ধার
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের পেকুয়ায় ফসলি জমির বিলের মাঝে হাত-পায়ের রগ কাটানো মোহছেনা আক্তার (৩৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়।


নিহত মোহছেনা আক্তার কক্সবাজার সদরের খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।


প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম ও হেফাজ উদ্দিন বলেন, সকালে বোরো চাষের জন্য জমিতে কয়েকজন শ্রমিক কাজ করতে যায়। এ সময় বিলের মাঝে একটি রক্তক্ত মহিলার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্থানীয়দের ধারনা ওই মহিলাকে অন্য কোথাও খুন করে গভীররাতে বিলে ফেলে রেখে চলে যায় ঘাতকরা।


সরেজমিন গিয়ে দেখা যায়, বিলের মাঝে চিৎ হয়ে পড়ে আছে বোরকা ও নেকাব পরানো মহিলা। দুই পা ও বাম হাতের রগ কেটে দেয়া হয়েছে। বুকের মাঝখানে রক্তে ভিজে গেছে বোরকা। কাটা হাত থেকে রক্ত ঝরে পড়ছে মাটিতে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ। ব্যাগের ভেতর একটি মুঠোফোন, ভোটের স্মার্টকার্ড ও অল্পকিছু টাকা রয়েছে। পায়ের জুতাগুলো ছিটিয়ে ছটিয়ে রয়েছে পাশে। লাশের বিশ হাত দুরে একটি দু'ধারা ছোরা মাটিতে পুঁতে রাখছে।


এদিকে লাশের খবর শুনে দেখতে শত শত উৎসুক নারী-পুরুষ ভীড় করে।


পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সিআইডি ক্রাইমসীন তদন্ত করছে। পিবিআই টীমও আসতেছ। নৃশংসভাবে তাকে হত্যা করা হয়েছে। বাহিরে কোথাও খুন করে গভীর রাতে হয়তো লাশ এখানে ফেলে চলে গেছে। তবে কি জন্য, কেন খুন করা হয়েছে তা অগ্রিম বলতে পারছিনা। সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/সাইফুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com