শিরোনাম
বরিশালে অটোচালক হত্যায় একজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ২০:৪৬
বরিশালে অটোচালক হত্যায় একজনের মৃত্যুদণ্ড
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অটোচালক রুমান হোসেনকে হত্যার দায়ে আসলাম তালুকদার নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত।


মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে বরিশাল জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টি এম মুসা আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি ভোলা সদর থানার রইদের হাট এলাকার মৃত সিদ্দিক তালুকদারের ছেলে।


মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৯ জুন রাতে বরিশাল নগরীর দক্ষিণ সাগরদি ধান গবেষণা রোড থেকে আসলাম পূর্বপরিকল্পিতভাবে আসামি মেরী পরিবহন নামের একটি ব্যাটারিচালিত অটো চুরি করার উদ্দেশ্যে বাকেরগঞ্জে নিয়ে যায় ভাড়ায়। পরে সেখানে অটোর ড্রাইভার রোমানকে গলা ও পেট কেটে হত্যা করে। লাশ গুম করার জন্য আসামি রোমানের লাশ পার্শ্ববর্তী পান্ডব নদীতে ফেলে দেয়।


পরে অটো গাড়িটির রঙ পরিবর্তিত অবস্থায় আসামির কাছ থেকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় অটোরিক্সার মালিক বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় আসলাম ও তার স্ত্রী খাদিজার বিরুদ্ধে মামলা দায়ের করেন।


২০২১ সালের ৩১ মে আসলাম ও খাদিজার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এ ঘটনায় আদালত ২৩ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসলামকে মৃত্যুদণ্ড ও খাদিজাকে খালাস দেয়া হয়।


বিবার্তা/জসিম/এসএফ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com