শিরোনাম
নরসিংদীতে লরির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৯:৩৫
নরসিংদীতে লরির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শান্তা আক্তার (২৬) ও নাজমা আক্তার (২২) নামে দুই নারী নিহত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সোহেল মিয়া (৩০)। সন্ধ্যায় ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোজাম্মেল হক হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটির চালকসহ তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক সোহেল মিয়া ও নাজমা আক্তারকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় নাজমা আক্তারের মৃত্যু হয়।


ইটখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার বলেন, বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এই ঘটনায় নিয়মিত মামলা রুজু হবে।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com