শালিসের অপমান সইতে না পেরে যুবকের আত্মহত্যা
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৯:১৬
শালিসের অপমান সইতে না পেরে যুবকের আত্মহত্যা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে শালিসের অপমান সইতে না পেরে ফটিক ফকির (২১) নামে এক যুবক গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার ১২নং চরগোয়ালীনি ইউনিয়নের কান্দরচর ফকির পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


এলাকাবাসী জানায়, শুক্রবার দিবাগত রাতে ওই গ্রামের মকুল (৩০) ও লেয়াকতের (৫৫) পূর্ব ফকিরপাড়া ফসলী জমির বন থেকে একটি মটর চুরি হয়। মটর চুরির অভিযোগে রাতেই মফিজলের ছেলে জসিম (১৮) ও আলতাফুর রহমানের ছেলে ফটিক ফকিরকে ধরে আইনের কাছে সোপর্দ না করে মটর মালিক মুকুলের বাড়িতে শালিস বসায়। শালিসের মাতাব্বর স্থানীয় ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য খুদেজার স্বামী জয়নাল ও প্রতিবেশি ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল মটরচুরির অভিযোগে ফটিক ফকির ও জসিমকে কান ধরে উঠা-বসাসহ নানান অপমানজনক কথা বলে বিচার কার্য শেষ করেন। বিচার শেষে অপমান সইতে না পেরে ফটিক ফকির বাড়ি না ফিরে গভীর রাতে একই এলাকার একটি সেগুন গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।


শনিবার (১৫ জানুয়ারি) সকালে গাছের ডালে ফটিকের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন স্থানীরা। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।


বিবার্তা/ওসমান/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com