আসামি ধরতে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ০৯:১২
আসামি ধরতে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের বাহুবলে আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির। তার পায়ের দুই স্থানে ভেঙে গেছে। গুরুতর আহত অবস্থায় প্রথমে বাহুবল ও পরে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার রাজারবাগ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান।


স্থানীয়রা জানায়, বাহুবলের মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে সাহেব আলী নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি। তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছেন।


শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে ওসি (তদন্ত) আলমগীর কবীরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তিতারকোনা নামক স্থানে অভিযান চালায়।


এ সময় পুলিশকে দেখে সাহেব আলী পালানোর চেষ্টা করেন। তখন তার পিছু ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবীর। এতে তার পা ভেঙে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়েছে।


বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান জানান, ওসি (তদন্ত) আলমগীর কবিরকে বাহুবলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে তার উন্নত চিকিৎসা চলছে।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com