শিরোনাম
কক্সবাজার-ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২০:১৯
কক্সবাজার-ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কক্সবাজার ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত এবং দু’জন আহত হয়েছেন।


শুক্রবার ( ১৪ জানুয়ারি) বিকেল সোয়া চারটার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে একটি অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই যাত্রী। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পূরবী পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা
একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনস্তালেই তিন জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


রামু ফায়ার সার্ভিসের ইনচার্জ সোমেন বড়ুয়া বলেন, পুলিশ দুইজন ও আমরা একজনকে মৃত অবস্থায় উদ্ধার করেছি। আহত দুইজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এদিকে শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নগরীর চায়না মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ত্রিশালের সেনবাড়ি কালিরবাজার এলাকার ফজলুল হকের ছেলে বাবু (২৫), সোহরাব আলীর ছেলে ইয়াসিন (১৮) ও ইসলামের ছেলে রিপন (৩০)।


পুলিশ জানায়, সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ চায়না মোড় এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক চলন্ত অবস্থায় মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে চালক। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের অন্য আরোহীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com