খুলনা থেকে সুন্দরবনসহ সব রুটে পর্যটকবাহী লঞ্চ বন্ধের নির্দেশ
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২২:১৮
খুলনা থেকে সুন্দরবনসহ সব রুটে পর্যটকবাহী লঞ্চ বন্ধের নির্দেশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় খুলনা থেকে সুন্দরবনসহ সব রুটে পর্যটকবাহী লঞ্চ চলাচল বন্ধের নির্দেশনা দিয়েছে বিআইডব্লিউটিএ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব সুন্দরবনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান ডেভিড এ তথ্য নিশ্চিত করেন।


উল্লেখ্য, বুধবার (১২ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি নির্দেশনা খুলনায় পাঠায়।


চিঠিতে জানানো হয়, কয়েকদিনের ব্যবধানে দেশে করোনা ভাইরাসের সংক্রমণের মাত্রা ও মৃত্যুর সংখ্যা বাড়লে সরকারের পক্ষ থেকে বিধিনিষেধ আরোপ করা হয়। স্থল ও নৌযানের ওপরও আরোপ হয় সে বিধিনিষেধ। তারই আলোকে সুন্দরবনগামী পর্যটকবাহী সব বহন বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়।


ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব সুন্দরবনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান ডেভিড বলেন, বুধবার বিআইডব্লিটিএর চেয়ারম্যান সুন্দরবনসহ সব রুটে পর্যটকবাহী লঞ্চ বন্ধের নির্দেশনা সংবলিত একটি পত্র দিয়েছেন। আমরাও এটি চালু রাখার জন্য চেয়ারম্যানের কাছে চিঠি পাঠিয়েছি।


নাজমুল হাসান ডেভিড বলেন, অনেক পর্যটক বিধিনিষেধের ব্যাপারে জানেন না। ফলে খুলনায় সমবেত হয়েছেন। তাদের ফিরিয়ে দেয়া সম্ভব নয়। গত ২ বছর করোনা ভাইরাসের কারণে তাদের সংগঠন লাভের মুখ দেখেনি। এ মুহূর্তে বন্ধ করে দিলে তাদের আর কোনো উপায় থাকবে না।


বিবার্তা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com