গলায় ফাঁস দিয়ে নবদম্পতির আত্মহত্যা
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:২২
গলায় ফাঁস দিয়ে নবদম্পতির আত্মহত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোল্লাহাটে নিজ বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন এক নবদম্পতি। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার চর-গাড়ফা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোল্লাহাট উপজেলার চর-গাড়ফা গ্রামের কালাম শেখের ছেলে জনি শেখ (২২) ও তার স্ত্রী একই উপজেলার শারুলিয়া গ্রামের হাফিজুর রহমানের মেয়ে নাহদিা আক্তার (১৮)। দুই মাস আগে ভালোবেসে বিয়ে করেন তারা। ​জনি শেখ পেশায় একজন কৃষক।


স্থানীয়রা জানায়ন,সকালে নিজ বসতঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


নিহত জনি শেখের বড় ভাই রনি শেখ জানান, জনি ও তার স্ত্রী একটি ঘরে বসবাস করতো। সকালে স্বজনরা ঘরে গিয়ে দেখতে পায় গলায় ফাঁস লাগানো অবস্থায় তারা দুইজন ঝুলছে। এসময় ডাকচিকিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। দ্রুত তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। কয়েক মাস আগে নাহিদাকে তার ভাই বিয়ে করে বলে রনি জানায়।


মোল্লাহাট থানার ওসি সোমেন দাশ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নব দম্পতির মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে তারা আত্নহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য তাদের মৃতদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে।


ওসি আরো বলেন, আত্মহননকারী নব দম্পতি ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু কেন তারা আত্মহত্যা করলেন এ বিষয়ে দুই পরিবারের কেউ কিছু জানাতে পারেননি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com